নীলফামারীতে আলট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম নিয়ে মতবিনিময়

 
 

নীলফামারী, ১৪ অক্টোবর।। নীলফামারীতে উন্নয়ন সংস্থা ব্র্যাকের আলট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম নিয়ে সুবিধাভোগী এবং কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
সোমবার দুপুরে (১৪অক্টোবর) শহরের নতুন বাজারে অবস্থিত সংস্থার আঞ্চলিক কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্র্যাকের জেলা প্রতিনিধি লাইলুন নাহার।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার।
মতবিনিময়ে বক্তব্য দেন আয়োজক সংস্থার আঞ্চলিক ব্যবস্থাপক(ইউপিজি) এনামুল হক ও নুর মোহাম্মদ, আঞ্চলিক ব্যবস্থাপক(দাবি) মিজানুর রহমান, আঞ্চলিক ব্যবস্থাপক(প্রগতি) মতিউর রহমান, সিইপি প্রকল্পের জেলা ব্যবস্থাপক মাইকেল বাস্কে ও এইচআর বিভাগের সিনিয়র কর্মকর্তা শাফিউল ইসলাম।
ব্র্যাকের জেলা প্রতিনিধি লাইলুন নাহার জানান, ১৭অক্টোবর আন্তর্জাতিক দারিদ্র্য বিমোচন দিবস উপলক্ষে সারাদেশের কর্মসুচীর অংশ হিসেবে নীলফামারীতেও জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনকে আলট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম বিষয়ে ধারণা দেওয়া হয়।
এছাড়াও অতিদারিদ্র্য দূরীকরণে আলট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম কীভাবে অবদান রাখতে পারে, সে বিষয়ে পরামর্শ গ্রহণ করা হয় ডিসি মহোদয়ের কাছ থেকে।
পরে প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের বাড়িতে গিয়ে পরিবর্তনের গল্প শুনেন অতিথিগণ।
কর্মসুচীতে দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববি, দৈনিক মানবকণ্ঠের নুর আলম ও চ্যানেল আই প্রতিনিধি আনোয়ারুল হক প্রধান অংশ নেন।

Print Friendly, PDF & Email