• সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১০:২৯ অপরাহ্ন |

আত্রাইয়ে নানা আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

Red Chilli Saidpur

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: “সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থজীবন’ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার সকালে নওগাঁর আত্রাইয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০১৯ ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০১৯ উদযাপন করা হয়েছে। দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে আয়োজনে ও নানা কর্মসূচি গ্রহণ করে।

কর্মসূচির প্রথমেই একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ছানাউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার মো. জিল্লুর রহমান, আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী সুমন সরকার, ব্র্যাকের এলাকা ব্যাপস্থাপক ছাইদুল ইসলাম, শাখা ব্যবস্থাপক জিল্লুর রহমান, ব্র্যাক ওয়াশ কর্মসূচির মাঠ সংগঠক মুনজুরে মাওলা প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ