• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নীলফামারীতে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন

নীলফামারী ১৭ অক্টোবর॥ চতুর্থ শ্রেণী চিহ্নিত করে পত্র জারি করার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন করেছে পরিবার কল্যাণ সহকারী সমিতি। আজ বৃহস্পতিবার (১৭অক্টোবর) বিকালে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে দায়িত্বরত পরিবার কল্যাণ সহকারীগণ অংশগ্রহণ করেন।
বাংলাদেশ পরিবার কল্যাণ সহকারী সমিতি নীলফামারী সদর উপজেলা সমিতির সভাপতি শাহনাজ আরা বলেন, জনসংখ্যা নিয়ন্ত্রণ কর্মসুচীর মুল চালিকা শক্তি হিসেবে দেশে সাড়ে ২৩হাজার পরিবার কল্যাণ সহকারী নিবেদিত হয়ে কাজ করছেন।
তিনি অভিযোগ করেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শ্রেণী প্রথা উঠিয়ে দিলেও পরিবার পরিকল্পনা অধিদপ্তর থেকে সম্প্রতি আমাদের অবমাননা করে পত্র জারি করা হয়। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
মানববন্ধনে সমিতির নীলফামারী সদর উপজেলার সহ-সভাপতি শাহিদা বেগম, সাধারণ সম্পাদক কোহিনুর বানু, অর্থ সম্পাদক শাপলা আখতার, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেরুন নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ