• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

চার বছরের শিশুকে ধর্ষণ, আটক ১

পঞ্চগড়, ১৭ অক্টোবর।। পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। তার নাম অহিদুল ইসলাম ওরফে অবিজল ইসলাম (৫০)।

ওই ব্যক্তি নির্যাতনের শিকার শিশুর প্রতিবেশী ও সম্পর্কে তার দাদা হন। বুধবার অভিযুক্ত অবিজলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই শিশুর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে।

মঙ্গলবার রাতে শিশুর চাচা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে অহিদুল ইসলামকে আসামি করে দেবীগঞ্জ থানায় একটি মামলা করেন।

স্থানীয়রা জানান, ধর্ষণের শিকার শিশুর বাবা মারা গেছেন। মা আরেকটি বিয়ে করে সংসার করছেন। শিশুটি তার চাচার বাড়িতেই থাকতো।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার শিশুটি বাড়ির পাশেই তার সমবয়সী ছেলেমেয়েদের সঙ্গে খেলছিল। এ সময় প্রতিবেশী দাদা অহিদুল তাকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেও না থাকার সুযোগে সে শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকারে স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। একই সঙ্গে ধর্ষক অহিদুলকে আটক করে প্রথমে চিলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। পরে চেয়ারম্যানের পরামর্শে তাকে দেবীগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার জানান, ওই শিশুকে ধর্ষণের অভিযোগে তার চাচা থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত অহিদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শিশুর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ