ফুলবাড়ীতে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত

 
 

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি, ২২ অক্টোবর।। দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা সভাকক্ষে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ এর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম, বেতদীঘি ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ অব্দুল কুদ্দুস,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন,খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের,শিবনগর ইউপির চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব,দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল,ফুলবাড়ী ২৯বিজিবির প্রতিনিধি নায়েক সুবেদার এনামুল হক,ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল,সমাজসেবা কর্মকর্তা আখতারুজ্জামান,জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হোসেন প্রমূখ ।
সভায় বক্তারা বলেন,ভোলার চর-ফ্যাশানে নবী করিম(সাঃ)কে নিয়ে ফেসবুকে কটুক্তির যে ঘটনা ভাইরাল হয়েছে তা নিছক একটি গুজব। একটি মহল ধর্মীয় অনুভূতিতে আঘাত করে দেশে একটি ভয়াভহ পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে। কিন্তু বিশ্ববাসী জানে বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ । ফলে সাম্প্রতিক সময়ে ভোলার চর ফ্যাশানে ফেসবুকে গুজব ছড়ানোর ঘটনাকে কেন্দ্র করে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার জন্য ওই এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির যে অবনতি হয়েছে তার কোন প্রকার পুনারাবৃত্তি যেন এই এলাকায় না ঘটে সে বিষয়ে উপজেলার ইমাম-মুয়াজ্জিমদের পরামর্শ দেয়া হয় ।

Print Friendly, PDF & Email