• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

জয়পুরহাটে চোরাইমটর সাইকেলসহ আটক ১

জয়পুরহাট, ৩১ অক্টোবর।। জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার চিয়ারী গ্রাম থেকে চুরি হওয়া ২টি মটর সাাইকেলসহ মামুনুর রশিদ মামুন ২৭ নামে চুরি চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার সকালে একই গ্রাম থেকে মোটর সাইকেলসহ তাকে আটক করা হয়।

আটক মামুন আক্কেলপুর উপজেলার গনিপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ওবায়েদ জানান, বুধবার রাতে চিয়ারী গ্রামের মাদ্রাসা মাঠে ইসলামী জলসা চলছিল। সেখানকার একটি অস্থায়ী গ্যারেজে আগত মুসল্লীরা তাদের মটর সাইকেলগুলি রাখেন।

ওই গ্যারেজ থেকে ২টি মোটর সাইকেল চুরি হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরির সাথে সম্পৃক্ত সন্দেহে মামুনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি মটর সাইকেলগুলি চুরি করার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ চিয়ারী গ্রামের ২টি বাড়ি থেকে ২টি মোটার সাইকেলই উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ