• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

খানসামায় পেঁয়াজের মূল্য সহনীয় রাখতে ইউএনওর অভিযান

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি।। পেঁয়াজের মূল্য সহনীয় ও যৌক্তিক পর্যায়ে রাখতে দিনাজপুরের খানসামা উপজেলায় হাট-বাজার মনিটরিং করছেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল ইসলাম।

রবিবার (৩ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন বাজার মনিটরিং শুরু করে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ মাহবুব-উল ইসলাম জানান, প্রথম পর্যায়ে দোকানিদের শুধু সতর্ক করে দেয়া হচ্ছে বিশেষ করে দোকানে মূল্য তালিকা টাঙানো, ওজনে কম না দেয়া এবং পাইকারি ও খুচরা দামের মধ্যে ব্যাপক পার্থক্য যেন না থাকে এ বিষয়গুলোর ওপর জোর দেয়া হচ্ছে। তিনি জানান, এ মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ