নীলফামারীতে আদালতের এজলাসে আসামীর আত্মহত্যা চেষ্টা

 
 

সিসি নিউজ, ৪ নভেম্বর ।। নীলফামারীতে আদালতের এজলাসে হাতকড়া দিয়ে চুরি মামলার জাহিদুল ইসলাম শুভ (৩০) নামের এক আসামী আত্মহত্যার  চেষ্টা করেছে। আজ সোমবার দুপুরে নীলফামারীর চীফ জুডিসিয়াল আদালতের সিনিয়র জুডিসিয়াল আমলী আদালত-২ এ এ ঘটনা ঘটে। শুভ চাঁদপুর জেলার কচুয়া উপজেলার লক্ষীপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
সৈয়দপুর জিআরও ফজলুল হক জানান, ঠাকুরগাঁওয়ে একটি চুরির মামলায় গত ৩ অক্টোবর শুভসহ চারজন আটক হয়। এদিকে গত ২৬ সেপ্টেম্বর সৈয়দপুর থেকে তিনটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এই চুরির মামলায় তদন্ত করে ঠাকুরগাঁওয়ে আটককৃত চারজনের সম্পৃক্ততা পাওয়া যায়। তারপর সেই মামলায় শোন অ্যারেস্টের আবেদন করলে তাদের আদালতে হাজির করা হয়। আজ দুপুরে আদালতে শুনানী চলাকালে শুভ তার হাতে পড়া হাতকড়া দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার  চেষ্টা করে। এতে তার গলার কিছু অংশ কেটে যায়। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়।
হাতকড়া বা কলমের মতো ভোতা কোন কিছু গলায় আঘাত করা হয়েছে বলে জানিয়েছেন নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জাহাঙ্গীর আলম। রোগীর আবস্থা আশঙ্কাজনক নয় বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email