পঞ্চগড়ে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ৭

 
 

পঞ্চগড়, ৮ নভেম্বর।। পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় সাতজন নিহত হয়েছে। আজ শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১টার দিকে মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। তিনি সাত জন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, কাজী পরিবহনের বাসটি যাত্রী নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলো। এসময় মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ইজিবাইকের চালক সহ ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পর বিুব্ধ লোকজন ঘটনাস্থলে উপস্থিত হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা করে। এতে তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও স্থানীয় সাংবাদিক দিদার হোসেন বাদশা আহত হয়েছেন বলে জানা গেছে। পরে পুলিশ সদস্যরা স্থানীয় মাগুরমারী বিওপি ক্যাপে গিয়ে আশ্রয় নেয়। বিকেল সাড়ে তিনটার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় বিুব্ধ জনতার সঙ্গে পুলিশের থেমে থেমে ধাওয়া পাল্টা ধাওয়া চলছিল ওই ক‌্যাম্পের কোম্পানী কমান্ডার চাইলা পরু মার্মা জানান, পরিস্থিতি শান্ত করা হয়েছে।

Print Friendly, PDF & Email