• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে আওয়ামী লীগ নেতা বাদলের শোডাউন

সিসি নিউজ, ১১ নভেম্বর।। নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ ও পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদলের পক্ষে বিশাল শোডাউন হয়েছে। আজ সোমবার বিকেলে গোটা সৈয়দপুর শহরে ওই শোডাউন করা হয়।

এর আগে আওয়ামী লীগ নেতা মো. আখতার হোসেন বাদল ঢাকা থেকে বেসরকারি বিমান সংস্থার একটি ফ্লাইটে করে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেন। সেখানে সৈয়দপুর উপজেলা এবং পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তাকে একটি মাইক্রোবাসে নিয়ে মোটরসাইকেল ও গাড়ীরবহর সহকারে শহরে বিশাল শোডাউন করা হয়। সৈয়দপুর বিমানবন্দর থেকে শোডাউনটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী মোটরসাইকেল, মাইক্রোবাস, পিকআপে করে অংশ নেয়। এ সময় শ্রমিক নেতা আখতার হোসেন বাদল একটি খোলা মাইক্রোবাসে দাঁড়িয়ে হাত উঁচিয়ে শহরবাসী ও সড়কের দুই পাশের ব্যবসায়ীদের অভিবাদন জানান।

পরে শহরের দিনাজপুর মোড়ে এক সংক্ষিপ্ত পথসভায় দলীয় নেতাকর্মী ও শহরবাসীর উদ্দেশ্যে  বক্তব্য রাখেন আখতার হোসেন বাদল। এ সময় তিনি বলেন, আমি আপনাদের মাধ্যমে মনোনিত হয়ে দীর্ঘ ১৪ বছরের বেশি সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। সুখে, দুঃখে, আপদে বিপদে দলীয় নেতাকর্মীদের পাশে থেকে দলকে সুসংগঠিত করছি। আগামীতে দলের সভাপতি পদে থেকে যথাযথভাবে দায়িত্ব পালন করতে দলীয় সকলের সাহায্য সহযোগিতা কামনা করেন তিনি। সেই সঙ্গে দলীয় সভানেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী এবং দলকে সুসংগঠিত করতে সকল দলীয় ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করার জন্য সবার প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

প্রসঙ্গত, গত ২২ অক্টোবর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দুই পর্বে আয়োজিত সম্মেলনের সংগঠনের কেন্দ্রীয় নেতাবৃন্দরা উপস্থিত ছিলেন। কিন্তু দ্বিতীয় পর্বে কাউন্সিলারদের উপস্থিতিতে উপজেলা কমিটি গঠন সম্ভব না হওয়ায় কাউন্সিল স্থগিত করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরবর্তীতে সম্মেলনের সভাপতি পদপ্রার্থী মো. আখতার হোসেন বাদল দলের কেন্দ্রীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সৈয়দপুর উপজেলা সভাপতি হিসেবে শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদলকে প্রাথমিকভাবে ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ