সৈয়দপুরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন

 
 

সিসি নিউজ, ১৪ নভেম্বর ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নে ডাংগারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় প্রধান অতিথি হিসেবে নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আজহারুল ইসলাম ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম গোলাম কিবরিয়া।
ডাংগাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি মো. আমিরুজ্জামান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শিবলী বেগম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম প্রমূখ।
এর আগে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরীকে বিদ্যালয়ের ক্ষুদ্রে শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানান। পরে প্রধান অতিথি বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণী কক্ষসহ গোটা প্রতিষ্ঠান চত্বর ঘুরে ঘুরে দেখেন এবং সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। এ সময় তিনি বিদ্যালয়ের মান সম্মত শিক্ষার সুষ্ঠু পরিবেশ দেখে সন্তোষ করে প্রধান শিক্ষক শিবলী বেগমসহ প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির ভুয়সী প্রসংশা করেন। এছাড়াও জেলা প্রশাসক বিদ্যালয়ের বিদ্যমান সমস্যাগুলো আশু সমাধানেরও আশ্বাস দেন।
অনুষ্ঠানে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোছা. মুসারাত জাহান, আমন্ত্রিত অতিথি, সুধীজন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমানে কর্মরত শিক্ষক-শিক্ষিকা, বিপুল সংখ্যক অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email