• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা: দুই কলেজছাত্র আটক

সিসি নিউজ, ১৫ নভেম্বর।। নীলফামারীর সৈয়দপুরে রাতের বেলায় মহাসড়কে ডিবি পুলিশের পরিচয়ে মটরসাইকেল চালকদের কাগজপত্র যাচাইকালে দুই কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার রাত ৯টার সময় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের রাবেয়া মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলিপাড়ার কাতিবুল ইসলামের পুত্র মোজাহারুল ইসলাম (১৮)। সে রংপুর মডেল কলেজের অনার্স ২য় বর্ষের (অর্থনীতি) ছাত্র। অপরজন দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের রাজাপাড়ার হায়দার আলীর পুত্র রকিবুল ইসলাম (১৯) । সে ফতেজংপুর কলেজের একাদশের ছাত্র।

এসআই সাহিদুর রহমান সিসি নিউজকে জানান, এ ঘটনায় শরিফুল ইসলাম নামে আরো একজন জড়িত ছিলেন। তারা নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে বিভিন্ন যানবাহন আটক করে বৈধ কাগজপত্র যাচাই করছিল। যাদের কাগজপত্র নেই তাদেরকে সড়ক পরিবহন আইন ২০১৮ এর আলোকে মামলার হুমকি দিয়ে টাকা আদায় করছিল। এ সময় তাদের কাছে একটি রশিদ বই এবং সঙ্গে একটি খেলনা পিস্তল ছিল।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা সিসি নিউজকে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ