কালাইয়ে চালকল বয়লার ড্রাম বিস্ফোরনে আহত-৪

 
 

জয়পুরহাট প্রতিনিধি, ১৯ নভেম্বর ।।  জয়পুরহাটের কালাইয়ে একটি চাতালে ধান সিদ্ধ করার বয়লার ড্রাম বিস্ফোরনে হয়ে স্বামী, স্ত্রী, মা ও ছেলে আহত হয়েছেন। মঙ্গলবার সকালে কালাই পৌরশহরের পাঁচশিরা-মাত্রাই সড়কের দুরঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। দুইজনের অবস্থা আশংখাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত শ্রকিমরা হলেন, কালাই উপজেলার সিতাহার গ্রামের বাসিন্দ আব্দুল লতিফ (৪৫), তার স্ত্রী ছালমা খাতুন (৩৮), মা ওসনা বেগম (৩৬) এবং তার ৩ বছর বয়সী ছেলে সাগর হোসেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান জানান, পাঁচশিরা-মাত্রাই সড়কের দুরঞ্জ এলাকায় শামিম হোসেনের চাতালে ওই শ্রমিকরা দীর্ঘদিন ধরে ধান সিদ্ধ ও শুকানোর কাজ করে আসছিলেন।

মঙ্গলবার সকালে তারা সবাই মিলে ড্রামে করে ধান সিদ্ধের কাজ করছিলেন। ধান সিদ্ধ করার সময় ড্রামের ভেতরে অতিরিক্ত গ্যাস জমার হওয়ার কারনে গ্যাসের চাপে বিকট শব্দে ওই ড্রামটি বিস্ফোরিত হলে গরম পানিতে শ্রমিকদের শরীর ঝলসে যায়।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার আশিক আহমেদ জেবাল বলেন, আহতদের মধ্যে আব্দুল লতিফ ও তার স্ত্রী ছালমার শরীরের বেশী ভাগ ঝলসে গেছে। তাই তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
error: Content is protected !!