সৈয়দপুর বিমানবন্দরে জেলা প্রশাসন তথ্য ও সেবা কেন্দ্রের উদ্বোধন

 
 

সিসি নিউজ, ১৯ নভেম্বর।। নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে জেলা প্রশাসন তথ্য ও সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। নীলফামারী জেলা প্রশাসনের ব্যবস্থাপনা বিমানবন্দর টার্মিনালে ওই তথ্য ও সেবা কেন্দ্রের স্থাপন করা হয়। আজ মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই তথ্য ও সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন নীলফামারী- ৩ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল, জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, রংপুর বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক – ১ মোহাম্মদ সালাউদ্দিন, নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান। এতে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মূখ্য সচিবের সহধর্মিনী বেগম নাজমা রহমান, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহীদ মাহমুদ, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, নীলফামারীর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডি) মো. আব্দুল মোতালেব, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ মো. আখতার হোসেন বাদল, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার এ কে এম রাশেদুজ্জামান রাশেদ, মুক্তিযোদ্ধা মো. একরামুল হকসহ নীলফামারী জেলা ও উপজেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক, সুধীজন উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান অতিথি মুখ্য সচিব মো. নজিবুর রহমান ফিতা কেটে তথ্য ও সেবা কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে নীলফামারী জেলা প্রশাসন তথ্য ও সেবা কেন্দ্র সম্পর্কিত একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। এ পর্বটি সঞ্চালনা করেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান। সবশেষে তথ্য ও সেবা কেন্দ্রের দুইটি নামফলক উন্মোচন করা হয়েছে।
রংপুর বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলামের সার্বিক নির্দেশনা এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সহযোগিতায় সৈয়দপুর বিমানবন্দরের টার্মিনাল ভবনে নীলফামারী জেলা প্রশাসন তথ্য ও সেবা কেন্দ্রটি স্থাপন করা হয়েছে। নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমানের পরিকল্পনা ও বাস্তবায়নে এবং সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া তত্ত্বাবধায়নে এই তথ্য ও সেবা কেন্দ্র থেকে রংপুর বিভাগের ৮টি জেলার পর্যটন , আবাসন সুবিধা, যোগাযোগসহ জেলার সকল গুরুত্বপূর্ণ সার্বিক তথ্যাদি অতি সহজে মিলবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

Print Friendly, PDF & Email