• রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন |

২৮৬ বিয়ে করে রেকর্ড গড়লেন জাকির!

Red Chilli Saidpur

সিসি ডেস্ক, ২৩ নভেম্বর।। রীতিমতো রেকর্ড গড়ার মতোই একটি ঘটনা। একজন ব্যক্তিই বিয়ে করেছেন প্রায় ২৮৬টি। চোখ কপালে উঠার মতো ঘটনা ঘটেছে আমাদের এই বাংলাদেশেই। নাম তার জাকির হোসেন বেপারি। গ্রামের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুরে। তবে এতগুলো বিয়ে করেছেন মূলত প্রতারণার পেশা থেকেই।
কাউকে কাবিনে, কাউকে শুধু কালেমা পড়েই বিয়ে করেন তিনি। নিজেই এমন একটি খুদেবার্তা দিয়েছিলেন প্রতারণার শিকার হওয়ার পর মামলা করা এক নারীকে। অবশেষে তেজগাঁওয়ের একটি ধর্ষণ মামলায় গত মঙ্গলবার সন্ধ্যায় ওই প্রতারক জাকিরকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ।
তেজগাঁও থানার ওসি শামীম অর রশিদ তালুকদার জানান, এই ব্যক্তি মূলত একজন মারাত্মক প্রতারক। প্রতারণার মাধ্যমেই সে এতগুলো বিয়ে করেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। তবে বিষয়গুলো সম্পর্কে ভালোভাবে খোঁজখবর নেয়া হচ্ছে। এ বিষয়ে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ সাইফুল ইসলাম জানান, প্রতারক জাকিরের বিরুদ্ধে মিরপুর থানায় এক নারী মামলা করেছিলেন। তার সঙ্গে প্রতারণা করে বিয়ে বা শারীরিক সম্পর্ক গড়েছিলেন।
সেই নারী মামলা করার কারণে ক্ষুব্ধ হয়ে তার মোবাইল ফোনে মেসেজ দিয়ে জাকির লিখেছিলেন, ‘তোর মতো ২৮৬ জনকে পার করলাম। আর তুই মামলা করলি।’ মূলত তার ওই খুদেবার্তা থেকেই তথ্য জানা গেছে। তবে প্রাথমিক তদন্তে বোঝা যাচ্ছে, প্রতারণার মাধ্যমে জাকির অনেক মেয়েকেই বিয়ে বা তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছেন। এ বিষয়ে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য জাকিরকে আদালতে হাজির করার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ