• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

দিনাজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান আটক

সিসি ডেস্ক, ২৩ নভেম্বর।। এলাকায় শৃঙ্খলা ভঙ্গ হতে পারে এমন অভিযোগে দিনাজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হারুন রশিদ রায়হানকে (২৯) আটক করেছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে রামনগর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটক হারুন অর রশিদ রায়হান রামনগর এলাকার জুলফিকার আলী স্বপনের ছেলে। পুলিশ জানিয়েছে, ১৫১ ধারায় তাকে আটক করে আদালতে চালান দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে ওই এলাকায় কোনো বিষয় নিয়ে বিশৃঙ্খলা দেখা দেয়। এই বিশৃঙ্খলায় নেতৃত্ব দেয় হারুন রশিদ রায়হান। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রায়হানকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশের ভাষ্য, তাকে আটক না করলে বড় ধরনের বিশৃঙ্খল ঘটনা ঘটতে পারতো।

আটক জেলা ছাত্রলীগ সহ-সভাপতি হারুন অর রশিদ রায়হান দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালে ১৬ই এপ্রিল ২ শিক্ষার্থীকে হত্যা মামলার এজাহার নামীয় আসামি। তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাসীসহ বিভিন্ন কার্যক্রমেরও অভিযোগ রয়েছে বলেও কোতয়ালী থানা সূত্রে জানা গেছে।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ জার্নালকে জানান, ওই এলাকায় বিশৃঙ্খল ঘটনা ঘটতে পারে এমন অভিযোগের প্রেক্ষিতে ১৫১ ধারায় হারুনকে আটক করা হয়। তাকে আদালতে চালান দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ