• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুর ইউএনওকে বিদায় সংবর্ধনায় সানফ্লাওয়ার কলেজ

সিসি নিউজ, ২৬ নভেম্বর।। নীলফামারীর সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়াকে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার শহরের সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে ওই বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। শহরের কয়ানিজপাড়াস্থ কলেজের নিজস্ব ক্যাম্পাসে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বিদায়ী অতিথির বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া।
সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি এবং প্রতিষ্ঠানের কিন্ডারগার্টেন শাখার বর্তমান সভাপতি সাংবাদিক লায়ন আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক মো. ফারুক আহমেদ।
অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথি বিদায়ী ইউএনও এস. এম গোলাম কিবরিয়াকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
শেষে বিদায়ী অতিথিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি মানপত্র ও ক্রেষ্ট প্রদান করা দেওয়া হয়।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের স্কুল শাখার প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ।
অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সদস্য সাবেক পৌর কাউন্সিলর মো. আকতার হোসেন ফেকুসহ অন্যান্যসদস্যবৃন্দ ও সকল শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
বিদায়ী অতিথি এস. এম গোলাম কিবরিয়া তাঁর বক্তব্যে বলেন, স্বল্প সময়ের জন্য সৈয়দপুরে ইউএনও’র দায়িত্ব পালনকালে সৈয়দপুরের সর্বস্তরের মানুষের কাছ থেকে আমি যে ভালবাসা পেয়েছি তা অকল্পনীয়। আমি কোন দিনও তাদের ভালবাসারর কথা ভুলতে পাবরো না। আমি এজন্য আমি সৈয়দপুর উপজেলাবাসীর কাছে চিরকৃতজ্ঞ থাকবো। বিশেষ করে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পাবলিক পরীক্ষায় আশাতীত ফলাফল আমাকে মুগ্ধ করেছে। ভবিষ্যতেও এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিটি পাবলিক ভাল ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ