• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে উদ্ধারকৃত মাল বিক্রির অভিযোগ

সিসি ডেস্ক, ২৮ নভেম্বর।। ঢাকার ধামরাইয়ের কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ও পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে ডাকাতি হওয়া মালামাল উদ্ধারের পরে তা বিক্রির অভিযোগে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে প্রতাহারের বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদদর্শক দীপক চন্দ্র সাহা।

প্রত্যাহার হওয়া কর্মকর্তারা হলেন-কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক একেএম ফজলুল হক ও এএসআই শামীম।

এর আগে বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় তাদের প্রত্যাহার করে রাজারবাগ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের একজন উপ-পরিদর্শক ও এক সহকারী উপ-পরিদর্শককে প্রত্যাহার করা হয়েছে। তাদের জায়গায় নতুন অফিসাকে দায়িত্ব দেয়া হয়েছে।

পুলিশ জানায়, চলতি বছরের ২৭ সেপ্টেম্বর ধামরাই উপজেলার জালসা গ্রামে তিনটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ডাকাতের ছুরিকাঘাতে রমজান আলী নামে এক স্কুল ছাত্র নিহত হয়। নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে পালায় ডাকাত সদস্যরা।

পরে ধামরাই থানায় একটি হত্যা ও ডাকাতি মামলা হয়। মামলার দায়িত্বভার গ্রহণ করেন কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম ফজলুল হক। তিনি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ জন ডাকাতকে গ্রেফতার করে।

এ ছাড়া জিরানি এলাকায় একটি গ্যারেজ থেকে তিনটি ইজিবাইক জব্দ করেন। এ সময় তার সঙ্গে দায়িত্বে ছিলেন এএসআই শামীম। পরে ইজিবাইক তিনটি ডাকাতি মামলার আলামত হিসেবে কাওয়ালীপাড়া ফাঁড়িতে নেন ফজলুল হক।

কয়েকদিন আগে গোপনে মামলার আলামত ইজিবাইক তিনটি মোটা অংকের অর্থের বিনিময়ে বিক্রি করে দেন পুলিশ পরির্দশক ফজলুল হক। ঊধ্বর্তন কর্মকর্তা ও দায়িত্বে থাকা এএসআই শামীমসহ সংশ্লিষ্ট কাউকে না জানিয়ে আলামত বিক্রি করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ