• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন |

বিএনপি নেতা মেজর হাফিজ গ্রেফতার

ঢাকা, ২৮ নভেম্বর।। হাইকোর্টের সামনে গাড়ি ভাংচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় হাইকোর্টের সামনে থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজউদ্দিন আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে তাকে গ্রেফতার করা হয়। ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি) এস এম শামীম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত ২৬ নভেম্বর হাইকোর্টের সামনে গাড়ি ভাংচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

গত ২৬ নভেম্বর দুপুর ১২টার দিকে সুপ্রিম কোর্টের মূল ফটকের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে নেতাকর্মীরা অবস্থান নেয়। সে সময় ওই এলাকার নিরাপত্তায় পুলিশ মোতায়েন রাখা হয়। বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা যেন কোর্টের ভেতরে প্রবেশ করতে না পারে সে জন্য ফটকে তালা লাগানো হয়।

পরে এক পর্যায়ে পুলিশ তাদের সরিয়ে দিতে লাঠিচার্জ ও বেশ কয়েক রাউন্ড টিয়ার শেল ছোড়ে। পুলিশের ধাওয়ায় নেতাকর্মীরা পালিয়ে যাওয়ার সময় রাস্তায় গাড়ি ভাঙচুর করে। এ সময় পানিসম্পদ মন্ত্রণালয়ের একটি গাড়িও ভাঙচুর করা হয়। গাড়ি ভাঙচুর করতে করতে বিক্ষুব্ধ কর্মীরা সটকে পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ