• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে জাকের পার্টির মানববন্ধন

সিসি নিউজ, ২৯ নভেম্বর।। ফিলিস্তিনের মুসলিম জনগণের ওপর ইসরাইলী বাহিনীর অমানবিক অত্যাচার বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জাকের পার্টি ও সহযোগী সংগঠন নীলফামারী – ২ সাংগঠনিক জেলা সৈয়দপুরের নেতাকর্মীরা।
আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে শহরের উপকন্ঠ সৈয়দপুর-নীলফামারী সড়কের ঢেলাপীর উত্তরা আবাসন এলাকার ওই কর্মসুচি পালন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে ফিলিস্তিনের নিরীহ জনগণের ওপর ইসরাইলীদের হামলা ও নির্যাতনের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য বলেন জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জাকের পার্টি নীলফামারী – ২ সৈয়দপুর সাংগঠনিক জেলা কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম আমু, সাংগঠনিক সম্পাদক মো. লানচু চৌধুরী, দপ্তর সম্পাদক শাহজাহান সিরাজ ও প্রবীণ জাকের নেতা ডা. নুরুল ইসলাম, সৈয়দপুর উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর ও বোতলাগাড়ি ইউনিয়ন সভাপতি যথাক্রমে মো. বাদল খান, আকতার হোসেন বাদশা ও মো. শাহজাহান আলী । এছাড়া জেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি মো. একরামুল হক, স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি মো. রশিদুল হক ও বালক ফ্রন্টের সভাপতি মো. শাকিল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে জাকের পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার অসংখ্যক মানুষজন অংশ নেন। এ সময় অবিলম্বে ফিলিস্তিনের জনগণের ওপর ইসরাইলীবাহিনীর হামলা ও নির্যাতন বন্ধের দাবি জানানো হয়। এর অন্যথা হলে আগামীতে জাকের পার্টি বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে বলে জানান নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ