• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

পঞ্চগড়ে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড়, ২ ডিসেম্বর।। জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নে গলায় ফাঁস দেয়া অবস্থায় আঁখি (১৬) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে ওই ইউনিয়নের গোয়ালঝাড় এলাকায় নিজ বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। আঁখি একই এলাকার আজগর আলীর মেয়ে ও জগদল নূর আক্তার বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে কোদাল খুঁজতে আঁখিদের বাড়িতে যায় প্রতিবেশী সালাম। এসময় কারো সাড়া না পেয়ে ঘরের ভেতরে গেলে গলায় ফাঁস দেয়া অবস্থায় আঁখিকে ঝুলন্ত দেখে স্থানীয়দের জানায়।

সাতমেড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতাউর রহমান জানান, বিষয়টি পঞ্চগড় সদর থানায় জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ