কামারপুকুর ইউপি’র সাধারণ সদস্য পদে মনোনয়ন জমা

 
 

সিসি নিউজ, ৩ ডিসেম্বর।। নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদের জন্য উপ- নির্বাচনে ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র পত্র জমা দিয়েছেন। আজ মঙ্গলবার ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। এদিন প্রার্থীদের সাধারণ সদস্য পদে উপ- নির্বাচনের রিটার্নিং অফিসার ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলমের কাছে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন আমিনুল ইসলাম, ফারুক হোসেন, মোতাহারুল ইসলাম, মোস্তফা হোসেন, রাজু হোসেন সরকার ও হাসানুল হক। মনোনয়নপত্র জমা দেয়ার সময় প্রার্থীদের সাথে তাদের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম গত ২৪ নভেম্বর কামারপুকুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের জন্য উপ- নির্বাচনের তফশিল ঘোষণা করেন। ঘোষিত তফশিল অনুযায়ী ৩ ডিসেম্বর ছিল প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। আর আগামী ৬ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রত্যাহার, ১৩ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর ।
উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের সদস্য আইনুল হক গেল ২২ আগষ্ট মৃত্যুবরণ করলে সদস্য পদটি শুন্য হয়।

Print Friendly, PDF & Email