ডোমারে ইউপি চেয়ারম‌্যানের বহিস্কারের দাবিতে মানববন্ধন

 
 

ডোমার (নীলফামারী), ৪ ডিসেম্বর।। নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাচান আলীর বিরুদ্ধে অনিয়ন ও দুর্নীতির অভিযোগ এনে তার বহিস্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন এলাকাবাসী ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।
বুধবার দুপুরে ঐ ইউনিয়নের ধনচনপুর বাজারে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ছাড়াও ইউনিয়নের পাঁচ শতাধীক নারী-পুরুষ অংশ নেন।
এসময় জোড়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে ডোমার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অমরজিৎ সিংহ রায়, জোড়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন, ইউনিয়ন কৃষক লীগ সহ-সভাপতি রাজকুমার রায়, সাধারন সম্পাদক ও ইউপি সদস্য জাহিদুল ইসলাম এবং এলাকাবাসীর পক্ষে ওয়াজেদ আলী ও মঞ্জিলা বেগম বক্তৃতা করেন।
বক্তারা অভিযোগ করেন, বিগত ইউপি নির্বাচনে আবুল হাচান নৌকা প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত হবার পর দূর্নীতির মহাৎসব শুরু হয়েছে। টাকা ছাড়া সেখানে মেলেনা কোন সেবা। সুবিধাভোগীদের বিভিন্ন কার্ড প্রদানসহ নানা কাজে বাড়তি টাকা নেন চেয়ারম্যান। টাকা না দিলে হয়রানীর শিকার হন সাধারন মানুষ। তার এমন দূর্নীতির কারনে দলীয় ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে।
তাই এই চেয়ারম্যানের এসব দূর্নীতি তদন্ত করে তার বিচার ও বহিষ্কারের দাবি জানান বক্তারা।

সবশেষে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল বাজার প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email