• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

কারাতে স্বর্ণজয়ী মারজানা গুরুতর আহত

খেলাধুলা ডেস্ক, ৪ ডিসেম্বর।। কারাতে ইভেন্ট চলাকালীন মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এসএ গেমসে স্বর্ণজয়ী বাংলাদেশী অ্যাথলিট মারজানা আক্তার পিয়া।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে মেয়েদের দলগত কুমিতে পাকিস্তানের সঙ্গে ইভেন্টে অংশ নেয় বাংলাদেশ। এসময় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, প্রতিযোগিতার এক পর্যায়ে মারজানা মাথায় মারাত্মক আঘাত পান। তাকে নেপালের দশরথ স্টেডিয়ামের পাশে একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। শিগগিরই তার সিটি স্ক্যান করানো হবে বলে জানা গেছে।

মারজানা যখন অসুস্থ বোধ করছিলেন তখন মাঠে চিকিৎসক চলে এলেও তার যথাযথ পুনর্বাসন হয়নি বলে একটি অভিযোগও উঠেছে।

এদিকে দলগত ইভেন্টে স্বর্ণজয়ী হুমায়রা আক্তার অন্তরাও আঘাত পেয়েছেন। তবে আঘাত গুরুতর না হওয়ায় আবারো ম্যাটে ফিরেছেন অন্তরা।

এছাড়া মেয়েদের দলগত কুমিতে পাকিস্তানের কাছে হেরে রৌপ্য পদক পেয়েছে বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ