• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:২৮ অপরাহ্ন |

সৈয়দপুরের বিক্রমপুর বনফুলের ৪০ হাজার টাকা জরিমানা

সিসি নিউজ, ৫ ডিসেম্বর।। নীলফামারীর সৈয়দপুরে একটি অভিভাজ হোটেলে পঁচাবাসি কিচেন গ্রিল কাবাব ও বাসি মিষ্টি রাখার দায়ে মালিকের ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার দুুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) বিক্রমপুর বনফুল সুইটস্রে মালিক শ্রী সুবোধ ঘোষের ওই জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে শহরের বঙ্গবন্ধু সড়কের বিক্রমপুর বনফুল সুইটস্ েভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই হোটেলের ভেতরে ল্যট্টিনের পাশের অপরিচ্ছন্ন একটি কক্ষ থেকে পঁচাবাসি গ্রিল কাবাব (কিচেন) ও বাসি মিষ্টি উদ্ধার করা হয়। পরে খাবার অযোগ্য পঁচাবাসি গ্রিল কাবাব ও মিষ্টি রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে হোটেলের মালিক সুবোধ ঘোষের ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। তবে হোটেল মালিক নগদে জরিমানার ৪০ হাজার টাকা পরিশোধ কওে মুক্তি পান।
অভিযানকালে সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক, পৌর স্যানিটারি পরিদর্শক মো. আলতাফ হোসেন সরকার, উপজেলা ভূমি অফিসের অফিস সহকারি সুফী আমানত শাহ্ ও থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ