সৈয়দপুরে আগুনে ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ

 
 

সিসি নিউজ, ১৪ ডিসেম্বর ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সোনাখুলী টাকুরপাড়ায় আগুনের ক্ষতিগ্রস্থ ৮টি পরিবারের মধ্যে নগদ অর্থ, ঢেউটিন, কম্বল ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার আগুনে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে সৈয়দপুর উপজেলা প্রশাসন এবং দুর্যোগ, ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনলয়ের পক্ষ থেকে নগদ ৫ হাজার করে টাকা, দুই বান্ডিল করে ঢেউটিন, ৫টি করে কম্বল ও বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
গতকাল শনিবার দুুপুরে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ঢেউটিন ও বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ, ঢেউটিন ও দুই প্যাকেট করে ত্রাণ সামগ্রী তুলে দেন।
এ সময় সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমকর্তা মো.আবু হাসনাত সরকার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী মো. আব্দুস্ সালাম, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল-হেলাল চৌধুরী, ৭ নম্বর ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী,৮ নম্বর ওয়ার্ড সদস্য মো. নুরন্নবী সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে গত (শুক্রবার) সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ক্ষতিগ্রস্থদের মধ্যে ২ হাজার টাকা করে বিতরণ করেন।
প্রসঙ্গত,গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলী টাকুরপাড়ায় এক ভয়াবহ আগুনে ৮টি পরিবারের গবাদিপশু, ধান-চাল,স্বর্ণালংকার, নগদ অর্থ, কাপড়- চোপড়সহ সর্বস্ব পুঁড়ে ছাঁই হয়ে গেছে। আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা শুধুমাত্র নিজেদের পরণের কাপড় ছাড়া কোন কিছুই রক্ষা করতে পারেনি। বৈদ্যূতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে পরিবারগুলোর ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করা হয়েছে। বর্তমানে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো অগ্রহায়ন মাসে তীব্র শীতের মধ্যে খোলা আকাশের নিচে বসবাস করছেন।

Print Friendly, PDF & Email