• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সিসি নিউজ, ২১ ডিসেম্বর।। সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। নীলফামারীর সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কে সংসদের নিজম্ব কার্যালয়ে শুক্রবার বিকাল তিনটা থেকে ৭টা পর্যন্ত একটানা ভোটগ্রহন করা হয়।

নির্বচনে সংসদের কার্যনির্বাহী কমিটির ১৮ টি পদে আমিনুল-ওবায়দুর পরিষদ এবং শামীম-আমজাদ নামে দুইটি প্যানেলে সর্বমোট ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তন্মধ্যে শামীম-আমজাদ প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেন। এ প্যানেলটি থেকে সাধারণ সম্পাদকসহ ১৪ টি পদের প্রার্থীরা জয়  লাভ করেন। অপরদিকে, আমিনুল-ওবায়দুর পরিষদ থেকে সংসদের সহ-সভাপতি, মহিলা সম্পাদিকা ও দুইটি কার্যনির্বাহী সদস্য পদসহ চারটি পদের প্রার্থীরা বিজয়ী হয়েছে।

তবে আমিনুল-ওবায়দুর পরিষদের সভাপতি পদে আমিনুল হক ও শামীম-আমজাদ পরিষদের ম. আ. শামীম ৫৮ টি করে সমসংখ্যক ভোট পান। ফলে সভাপতি পদটি অমীমাংসিত থাকে।

সংসদের কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছে, সহ-সভাপতি মো. শাহজাহান সরকার বাবুল, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সরকার, সহ-সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল, সমাজ ও সাহিত্য সম্পাদক আকমল সরকার রাজু, নাট্য সম্পাদক মো. আখতারুল ইসলাম মৃধা, সংগীত সম্পাদক মো. জান্নাতুল ইসলাম কবির, পাঠাগার সম্পাদক গোলাম মোস্তফা মহব্বত, অভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক মো. নকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ্ হামিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. মোমিনুল ইসলাম মুকুল, অভ্যরীণ হিসাব নিরীক্ষক মো. বদিউজ্জামান বদিয়ার, মহিলা সম্পাদিকা হোসনে আরা লিপি এবং কার্যনির্বাহী সদস্য  মো. আখতার হোসেন খাঁন, আলহাজ্ব মো. আজমল সরকার, অ্যাডভোকেট তুষার কান্তি রায়, বাবু গজেন চন্দ্র রায় ও  আলহাজ্ব ডা. নুরুল আলম।

নির্বাচনে সংসদের ১১৬ জন ভোটারের সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগকরেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সৈয়দপুর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা (আরডিও)  মো. আল – মিজানুর রহমান।

সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, নির্বাচনে অমীমাংসিত সভাপতি পদের জন্য লটারী অথবা পুনরায় ভোট গ্রহন করা হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ