• রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন |

ব‌্যবসায়ীকে অপহরণের অভিযোগে পুলিশ সদস‌্যসহ আটক ৩

Red Chilli Saidpur

রংপুর, ১৮ জানুয়ারী।। ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা করার অভিযোগে পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ব্যবসায়ী তোষারফ হোসেন পপি রাজধানী ঢাকার হাজারীবাগের এনায়েতগঞ্জ লেনে থাকেন। তিনি আরবান হেলথ কেয়ারের অ্যাডমিন। কাজের মেয়ের সন্ধানে তিনি পূর্ব পরিচিত পুলিশ কনস্টেবল রবিউল ইসলামের সঙ্গে দেখা করার জন্য ১১ জানুয়ারি ঢাকা থেকে নাইট কোচে রংপুর নগরীর কামার পাড়ায় আসেন। সেখানে রবিউলের সঙ্গে দেখা হয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পরও তার স্বজনেরা ওই ব্যবসায়ীর কোনো খোঁজ পাচ্ছিলেন না। বৃহস্পতিবার রংপুর কোতোয়ালি থানায় ব্যবসায়ীর ছোট বোন সাজিয়া আফরিন ডলি বাদী হয়ে মামলা দায়ের করেন।

তিনি জানান, পুলিশ মামলার অভিযোগের সূত্র ধরে ও মোবাইল ট্র্যাকিং করে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত পুলিশ কনস্টেবল রবিউলকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার দুলাভাই সাইফুল ও তাদের বাসার কাজের ছেলে বিপুলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তবে এখন পর্যন্ত অপহৃত ব্যবসায়ী তোষারফ হোসেন পপিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

ওসি আব্দুর রশীদ জানান, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রিমান্ডের আবেদন করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ