• বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫৩ অপরাহ্ন |

পাকিস্তানের মাটিতে বাংলাদেশের ক্রিকেট দল

Red Chilli Saidpur

খেলাধুলা ডেস্ক, ২২ জানুয়ারী।। প্রথম দফায় টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাঁচ দিনের সফরে পাকিস্তান গেলো জাতীয় ক্রিকেট দল। আজ বুধবার রাত ৮টায় তাদের বহনকারী ফ্লাইটটি দেশ ছাড়ে। বাংলাদেশ দলের লাহোরে পৌঁছানোর কথা স্থানীয় সময় রাত সাড়ে ১০টায়।

২০০৮ সালের পর পাকিস্তান সফরেই যাওয়া হয়নি আর বাংলাদেশের। এবার ১২ বছর পর পাকিস্তানের মাটিতে খেলতে গেলো বাংলাদেশ।

ভ্রমণ ঝক্কি এড়াতে চার্টার্ড ফ্লাইটে লাহোরে যাচ্ছেন মাহমুদউল্লাহরা। ১৫ খেলোয়াড়, কোচিং স্টাফ, কর্মকর্তা মিলিয়ে ৩৫ জন যাচ্ছেন সেই ফ্লাইটে। লাহোরে দলের সঙ্গে যোগ দেবেন নতুন বোলিং কোচ ওটিস গিবসন।

পাকিস্তান পৌঁছে বৃহস্পতিবার একদিনের প্রস্তুতি পর্ব সারবে টিম টাইগার্স। শুক্রবারই নেমে পড়বে ব্যাট-বলের লড়াইয়ে। সিরিজের তিন ম্যাচই লাহোরে- ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি। ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

মঙ্গলবার শেষ দিনের অনুশীলনে পেসারদের নিয়ে বিশেষ কাজ করেছে কোচিং স্টাফ। গুরুত্ব দেয়া হয় ফিল্ডিংয়েও। পাকিস্তান, টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের এক নম্বর দল হলেও সিরিজ জিততে আশাবাদী মাহমুদউল্লাহ রিয়াদ। মুশফিকের অনুপস্থিতে তরুণদের ওপর আস্থা রাখছেন অধিনায়ক।

টি-টোয়েন্টি সিরিজ সিরিজ শেষে ২৮ জানুয়ারি দেশে ফিরবে বাংলাদেশ দল। বাংলাদেশ দল পাকিস্তানে পূর্ণাঙ্গ সিরিজের সফরটি করবে তিন দফায়। শুরুতে তিন টি-টুয়েন্টি। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে একটি টেস্ট ও এপ্রিলে আরেকটি টেস্ট আর একটি ওয়ানডে খেলতে দেশটিতে যাবে ক্রিকেটাররা।
উৎস: ইনডিপেনডেন্ট টেলিভিশন


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ