• শনিবার, ১১ জুলাই ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন |

পাঁচবিবি থানার এসআইসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড

Red Chilli Saidpur

জয়পুরহাট, ৮ ফ্রেব্রুয়ারী।। মাদক মামলার আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগে জয়পুরহাটের পাঁচবিবি থানার উপ পরিদর্শক এস.আই আমিনুর রহমান, সহ উপ পরিদর্শক (এ.এস.আই) রবিউল আওয়াল ও থানার বেতার সংশ্লিষ্ট পুলিশ কন্সটেবল মুক্তার হোসেনকে ক্লোজ করা হয়েছে। শনিবার বিকেলে তাদের ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান জানান, গত বৃহষ্পতিবার বিকেলে পাঁচবিবি থানার অভিযুক্ত ওই ৩ পুলিশ সদস্য আমজাদ হোসেন নামে এক মাদক কারবারীকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করেন। আটককৃত আমজাদ দিনাজপুরের হাকিমপুর উপজেলার রায়বাগ গ্রামের কোরবান আলীর ছেলে।
মাদক কারবারী আমজাদকে ২ লাখ টাকায় ছেড়ে দেওয়ার ব্যবস্থা করেন একই জেলার নবাবগঞ্জ উপজেলার হাঁসের পাড়া গ্রামের মাফিদুল ইসলাম ও শাকিল হোসেন নামে ২ দালাল।
তবে দাবীকৃত আড়াই লাখ টাকার মধ্যে অবশিষ্ট পঞ্চাশ টাকার জন্য দালালরা আমজাদকে চাপ দিতে থাকে। বাধ্য হয়ে আমজাদ হোসেন বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানালে তা বিভিন্ন মাধ্যমে হয়ে অভিযোগ আকারে খবরটি জয়পুরহাট পুলিশ সুপার সালাম কবীরকে জানানো হয়।
পরে পুলিশ সুপারের নির্দেশে তদন্ত টীমের প্রাথমিক তদন্তে অভিযুক্ত ৩ পুলিশের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় তাদের ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ