• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

বাস উল্টে খাদে পড়ে নিহত ৪

সিসি ডেস্ক, ৮ ফেব্রুয়ারী।। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পর্যটকবাহী স্টার লাইন পরিবহনের একটি বাস উল্টে খাদে পড়ে ৪ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় অন্তত ২৫ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার রাত প্রায় সাড়ে ১০ টার দিকে চকরিয়ার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়ার চিরিঙ্গা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। তবে তাৎক্ষনিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত স্টার লাইন পরিবহনের পর্যটকবাহী বাসটি (ঢাকা মেট্রো -ব-১৫-২৩৪৩) কক্সবাজার থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। বাসটি চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ৪ যাত্রী। এদের মধ্যে তিন পুরুষ ও এক নারী যাত্রী। এ সময় আরও একজন গুরুতর আহত হন।

চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. আনিসুর রহমান জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে। আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ