• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৪১ অপরাহ্ন |

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ১০

সিসি নিউজ, ১২ ফেব্রুয়ারী।। নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা নয়াবাজার নামক স্থানে কাভার্ড ভ্যানের ধাক্কায় ইজিবাইক ও অটোরিক্সার শিশু-মহিলাসহ ১১ যাত্রী আহত হয়েছে। আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।
সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস‌্যরা আহতের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। এদের মধ্যে গুরুতর আহত নীলফামারী সদরের কাছারী বাজারের জামিনা বালা(৫০), ওয়াপদা গেটের নুর ইসলাম (৪৮), সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়ার আলাল হোসেন (৪৭) ও উত্তর সোনাখুলীর আতিয়ার রহমানকে (৪৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে রাত ৯টার দিকে মারা যায় অটোরিক্সার যাত্রী আলাল হোসেন।

এ ছাড়া সৈয়দপুর হাসপাতালে চিকিৎসাসেবা নিচ্ছেন বোতলাগাড়ীর সাইদুল ইসলাম (৩৮), ঢেলাপীরের নাসিম (৪০), কয়া মিস্ত্রিপাড়ার আসাদুল হক (৪৫), কুন্দুল পূর্বপাড়ার অপু আহমেদ (২২), উত্তরা আবাসনের শিশু পরম (২), শামীম আহমেদ (৪০) এবং ওয়াপদা গেটের আবুল কালাম আজাদ (৩৫) সৈয়দপুর থানার
অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, দূর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যান, ইজিবাইক ও অটোরিক্সাটি উদ্ধার করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তবে ঘটনার পরেই কাভার্ড ভ্যানের চালক পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!