• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:০৬ পূর্বাহ্ন |

মাশরাফিকে বিয়ের কার্ড দিলেন সৌম্য

খেলাধুলা ডেস্ক।। ঘড়ির কাটা ঠিক দুপুর ১২টা। একাডেমি মাঠে বোলিং অনুশীলন করছিলেন মাশরাফি। তার সঙ্গে নেটে বল করছিলেন জাতীয় দলের আরেক পেসার আল-আমিন হোসেন। আর তাদের বিরুদ্ধে ব্যাটিং করছিলেন জিম্বাবুয়ের বিরুদ্ধে একমাত্র টেস্ট সিরিজ থেকে বাদপড়া অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ।

এমন সময় শেরে বাংলার মাঠে হাজির হলেন সৌম্য সরকার। সঙ্গে নিয়ে এলেন তাসকিন আহমেদকেও। সৌম্যর হাতে বিয়ের কার্ড। বুঝতে আর বাকি রইলনা নিজের বিয়েতে আমন্ত্রণ জানাতে এসেছেন তিনি। বাস্তবে হলোও তাই।

বাংলাদেশ অধিনায়ককে নিজের বিয়ের আমন্ত্রণ জানিয়ে গেলেন সতীর্থ সৌম্য সরকার। মাশরাফি তখন বোলিংয়ে। তাই তার হাতে কার্ড দিতে পারেননি সৌম্য। মাশরাফির নির্দেশ মোতাবেক সহকারির হাতে তুলে দিলেন নিজের বিয়ের কার্ড। শুধু অধিনায়ক মাশরাফিকেই নয়, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যান্য সদস্যদেরও আজ বিয়ের কার্ড দিয়ে আমন্ত্রণ জানাবেন লাল-সবুজের এই টপ অর্ডার ব্যাটসম্যান।

উল্লেখ্য, আগামী ২৬ ফেব্রুয়ারি বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। সে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে দলে নেই তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ