• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ঠাকুরগাঁওয়ে গর্ত থেকে ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ

ঠাকুরগাঁও, ২৩ ফেব্রুয়ারী।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল নিখোঁজের একদিন পর গম ক্ষেতের গর্ত থেকে এক ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার সকালে উপজেলার গোগর ঝাড়বাড়ি এলাকা থেকে মরদহটি উদ্ধার করা হয়। নিহত তৈয়ব আলী ঘুটু একই এলাকার খনির উদ্দীনের ছেলে। তিনি গরুর ব্যবসা করতেন।

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) খায়রুল আনাম ডন জানান, শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে গোগর চৌরাস্তা বাজারে যান তৈয়ব আলী। রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি স্বজনরা। সকালে স্থানীয়রা ঝাড়বাড়ি এলাকার একটি গম ক্ষেতের মাটির গর্তে তার হাত-পা বাঁধা মরেদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

নিহতের ভাই বাবুল জানান, টাকা-পয়সা নিয়ে তৈয়বের সঙ্গে ব্যবসায়ীর দ্বন্দ্ব ছিল। এরই জেরে তাকে হত্যা করা হয়েছে। মোবাইল ও পরনের জ্যাকেট উদ্ধার করতে পারলেই আসল রহস্য জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ