• রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৯:০৯ অপরাহ্ন |

নীলফামারীতে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্রত্যাশীদের মানববন্ধন

Red Chilli Saidpur

সিসি নিউজ, ২৪ ফেব্রুয়ারী।। প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ ২০১৮ সালের মৌখিক পরীক্ষায় সকল অংশ গ্রহণকারীদের প্যানেল গঠনের মাধ্যমে নিয়োগ দেয়ার দাবিতে নীলফামারীতে মানববন্ধন করেছেন নিয়োগ প্রত্যাশীরা।
সোমবার দুপুরে জেলা শহরের চৌরঙ্গীমোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেল বাস্তবায়ন জেলা কমিটি।
মানববন্ধন চলাকালে সেখানে প্যানেল বাস্তবায়ন কমিটির জেলা সভাপতি হুমায়ুন রশিদ বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সদস্য দিদার রসুল, সব্বির রহমান, শিবলী সাদিক, মহিদুল ইসলাম, সাধনা রাণী রায়, আবু দুলাল, ধঞ্জন জয় প্রমূখ।
বক্তারা দাবি করে বলেন, ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় যে সকল প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশ নিয়েছিলেন প্যানেল গঠন করে তারে সকলকে নিয়োগ দিয়েছিল সরকার। সব শেষে ২০১৪ সালেও প্যানেল গঠন করে সারা দেশে ৪৩ হাজার সহকারী শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। তাই ২০১৮ সালে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষায় অংশ নেয়া ৩৭ হাজার ১৪৮ জনকে প্যানেল করে নিয়োগ দেয়া হোক।
মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে একটি স্মারকলিপি দেন তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ