• রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৯:৫০ অপরাহ্ন |
শিরোনাম :

সৈয়দপুরে জাতীয় ভোক্তা অধিকারের ভেজাল বিরোধী অভিযান

Red Chilli Saidpur

সিসি নিউজ, ২৪ ফেব্রুয়ারী।। নীলফামারীর সৈয়দপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয় ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৬ ব্যবসা প্রতিষ্ঠানের ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে। আজ সোমবার দুপুরে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শহীদ ডা. জিকরুল হক সড়কে ওই অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, ঘটনার দিন দুপুরে ভেজাল বিরোধী অভিযানকালে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার নোংরা, অপরিস্কার- অপরিচ্ছন এবং খোলামেলা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের দায়ে নদী হোটেল মালিক মো. ফাইবুল ইসলামে ৬ হাজার, মা হোটেল মালিক মো. রফিকুল ইসলামের দুই হাজার এবং তাজনিম সুইটস্রে মালিক মো. আতিকের দুই হাজার টাকা জরিমান করা হয়।

এছাড়াও বিক্রি নিষিদ্ধ, মেয়াদার্ত্তীণ ও চিকিৎকের জন্য স্যাম্পল ওষুধ বিক্রির দায়ে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের ইমরান ফার্মেসীরমালিক মো. ইমরানের ৩ হাজার, ফারহান ফার্মেসী মালিক মো. ফারহানের ১০ হাজার এবং কুয়েটতিয়াল ফার্মেসীর মালিক মো. মাহমুদ আলী ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ অভিযানে নেতৃত্বে দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (ডিডি) মো. জাহাঙ্গীর আলম। এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের  সহকারি পরিচালক মো. বোরহান উদ্দিন,  দিনাজপুর কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারি পরিচালক মমতাজ বেগম, র‌্যাব-১৩,নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ডিএডি মো. একমামুল হক, সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. অহিদুল হক, পৌর স্যানিটারি ইন্সপেক্টর মো.আলতাফ হোসন সরকারসহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ