• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে আরো ২ জনের মৃত্যু

সিসি ডেস্ক, ২৫ ফেব্রুয়ারী।। নারায়ণগঞ্জে একটি বাসায় জমে থাকা গ্যাস বিস্ফোরণে দগ্ধদের মধ্যে আরো দুই জন মারা গেছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে হিরণ মিয়া (২৮) এবং সোমবার রাতে জোবায়ের আপনের (১০) মৃত্যু হয়।এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাড়ালো ৫।

ফতুল্লার সাইনবোর্ড এলাকার সাহেব পাড়া এলাকায় ৫ তলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকতেন নূরজাহান বেগম ও তার পরিবারের সদস্যরা। গত ১৭ই ফেব্রুয়ারি ভোর সাড়ে পাঁচটার দিকে গ্যাসের চুলায় আগুন ধরাতে গিয়ে আগুনে দগ্ধ হন নুরজাহান বেগম। তাকে বাঁচাতে গিয়ে দগ্ধ হন তার দুই ছেলেমেয়ে নাতি সহ একই পরিবারের আট সদস্য। ঘটনার দিন মারা যান নূরজাহান বেগম; একদিন পর তার ছেলে কিরণ মিয়ার মৃত্যু হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

জোবায়ের কিরণের ছেলে ও হিরণ তার ছোট ভাই। হিরণের স্ত্রী মুক্তা আক্তার, মেয়ে ইলমা ও ভাগ্নে কাউসার এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে সাতদিন চিকিৎসাধীন থেকে কিরণ মিয়ার বড় ছেলে ইমন মিয়ার মৃত্যু হয়। আগুনের ওই ঘটনায় ওই বাড়ির আসবাবপত্রসহ সকল মালামাল পুড়ে যায়।

উৎসঃ ইনডিপেনডেন্ট টেলিভিশন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ