• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০২:৪১ অপরাহ্ন |

ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

Red Chilli Saidpur

সিসি নিউজ, ২৮ ফেব্রুয়ারী।। ভারতের দিল্লি জামে মসজিদ ভাংচুর ও মুসলিম হত্যার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার জুম্মার নামাজ শেষে পৌর শহরের বিভিন্ন পাড়া মহল্লার মসজিদ থেকে মুসল্লিরা বের হয়ে চৌরঙ্গী মোড়ে একত্রিত হয়ে মানববন্ধন শুরু করে। মানববন্ধনে নানাবয়সী সহ¯্রাধিক ধর্মপ্রাণ মুসলমানগণ অংশ নেন।
ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সেখানে বাড়াইপাড়া জামে মসজিদের খতিব মুফতি মোকাররম হোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন বড়মসজিদের পেশ ইমাম ও খতিব হযরত মাওলানা আশরাফুল হক নূরী, বাজারজামে মসজিদের খতিব মুফতি হাবিবুল্লাহ্ বেলালী প্রমূখ।
বক্তারা, মসিজদ ভাংচুর ও নিরিহ মুসলমানের হত্যার প্রতিবাদ জানিয়ে প্রকৃত ঘটনা সুষ্ঠ্য তদন্তসহ দোষিদের বিচারের দাবি জানান ভারত সরকারের প্রতি।
মানববন্ধন শেষে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় সেখানে। এদিকে জেলার অন্যান্য উপজেলার পাড়া-মহল্লার মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

“ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন” এ একটি মন্তব্য

  1. মোঃ সাজ্জাদুর রহমান । বলেছেন:

    আস্ সালামুআলাইকুম!
    মুসলিম ভাই ও বোনেরা,
    মুসলমানদের উপর ভারত সহ গোটা বিশ্ব ব্যাপী অমুসলিম,তথা মূর্খ্য মানব জাতির বর্বরতা এবং জুলুম-নির্বাচন চলছে! এদের বিরুদ্ধে আমাদের আরো কঠোর থেকে কঠোরতর প্রতিবাদ এবং মুসলিম বিক্ষোভ গড়ে তোলা অতিব জরুরি হয়ে পড়েছে! কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য যে,
    আমরা মুসলমানরা এখনো পরিপূর্ণ মুসলমান হতে পারি নাই! আমরা মহানবী (সাঃ) এর আদর্শ বিসর্জন দিয়ে অমুসলিমদের আদর্শ নিয়ে টানাহেচড়া শুরু করে দিয়েছি!
    মুসলমানদের অধঃপতন হচ্ছে মূলত সেই সমস্ত কারনে!
    যাইহোক, মুসলিম ভাই ও বোনেরা এখনো সময় আছে! আসুন আমরা পরিপূর্ণ মুসলমান হয়ে যাই এবং মহানবী হযরত মোহাম্মদ (সাঃ)এর আদর্শ অনুসরণ করে মুসলমানদের শক্তি বর্ধিত করি!
    “দুনিয়ার মুসলিম এক হও এক হও “

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ