• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন |

করোনা নিয়ে কর্মসূচি জোরদারের সিদ্ধান্ত বিএনপির

Red Chilli Saidpur

ঢাকা, ১৫ মার্চ ।। করোনাভাইরাস নিয়ে জনগনকে সচেতন করতে দলীয় কর্মসূচি জোরদার করবে বিএনপি। ইতোমধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ শুরু করেছে দলটি। ঢাকাসহ সারাদেশে লিফলেট বিতরণ কর্মসূচি চালিয়ে যেতে নেতা-কর্মীদেরকে নির্দেশনা দেয়া হয়েছে।

শনিবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠকে এসব সিদ্ধান্ত হয়।

বৈঠক সূত্রে জানা গেছে, করোনা নিয়ে সরকারের কোন সিদ্ধান্তের দিকে না তাকিয়ে জনসচেতনতায় যা যা করার দরকার বিএনপি তা করবে। ইতোমধ্যে প্রাথমিক অবস্থায় কেন্দ্রীয়ভাবে আট লাখ লিফলেট ছাপা হয়েছে। প্রয়োজনে আরো ছাপানো হবে। জেলার নেতাদেরকেও লিফলেট ছাপিয়ে বিতরণের নির্দেশ দেয়া হয়েছে।

সূত্রটি আরো জানায়, বৈঠকে সম্প্রতি অনুষ্ঠিত ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের দিন ঢাকা মহানগর বিএনপি নেতাদের কর্মকাণ্ড সম্পর্কিত দলীয় একটি রিপোর্ট নিয়েও আলোচনা করেন স্থায়ী কমিটির সদস্যরা। ঢাকা মহানগরকে কিভাবে আরো গতিশীল করা যায় সে ব্যাপারে মতামতও দেন নীতিনির্ধারকরা। এই নিয়ে আরো আলোচনা হবে বলেও জানা গেছে।

লন্ডন থেকে স্কাইপিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে বৈঠকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ