• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে রেলওয়ে শ্রমিক লীগের উদ্যোগে চক্ষু শিবির

সিসি নিউজ, ১৬ মার্চ ।।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে রেলওয়ে শ্রমিকলীগ ও দীপ আই কেয়ার ফাউন্ডেশনের আয়োজনে নীলফামারীর সৈয়দপুরে বিনামূল্যে চক্ষুশিবির অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ রবিবার সকালে শহরের রেলওয়ে পুলিশ ক্লাব চত্বরে আয়োজিত চক্ষু শিবিরের উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোঃ মোখছেদুল মোমিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হায়দার আলী, সৈয়দপুর রেলওয়ে কারখানার শাখার সভাপতি নুরুল ইসলাম, কার্যকরী সভাপতি আফাজ উদ্দিন, অতিরিক্ত সাধারণ সম্পাদক সালেহ আহমেদ, ওপেন লাইন শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক জহির আহমেদ, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মজিবর রহমান, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম টিটু প্রমুখ।

এই চক্ষু শিবিরে ক্যাম্প অর্গানাইজার মোঃ ওমর শরিফের নেতৃত্বে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ সদরুল হাসান রাজু, ডাঃ আরিফ মাহমুদ, ডাঃ গোলাম রব্বানী। এতে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং ৬০ জন রোগীকে ছানী অপারেশনের জন্য বাছাই করা হয়। পরে এই ৬০ জনকে বিনামূল্যে দীপ আই কেয়ার হাসপাতালে অপারেশন করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!