• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০২:৫৯ পূর্বাহ্ন |

করোনা সংক্রমণ প্রতিরোধে জরুরি পদক্ষেপের আহ্বান জাসদের

Red Chilli Saidpur

ঢাকা, ১৮ মার্চ ।। বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়া এবং বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণের উচ্চ ঝুঁকি বিবেচনায় নিয়ে দেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় জরুরি পদক্ষেপ ও ব্যবস্থাপনা জোরদার করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি বুধবার এক বিবৃতিতে এ আহ্বান জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ মাঠ পর্যায়সহ সকল পর্যায়ে জনপ্রশাসন ও স্বাস্থ্য সেবা বিভাগ, সরকারি-বেসরকারি হাসপাতাল, ক্লিনিক পরিচালনায় সহযোগিতার জন্য দেশের সুশৃংখল বাহিনীসমূহকে প্রস্তুত রাখার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

নেতৃবৃন্দ দেশের সকল নাগরিক এবং ব্যক্তি ও বেসরকারি খাতের সকল সংস্থাকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে সর্বোচ্চ শৃংখলা প্রদর্শণের জন্য আহ্বান জানিয়েছেন। তারা জাসদের সর্বস্তরের নেতাকর্মীদের ব্যক্তিগত ও পারিবারিক সুরক্ষা নিশ্চিত করার পাশাপাশি নিজ নিজ এলাকায় সাধারণ মানুষকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতন করার জন্য আহ্বান জানান।

তারা বিশ্ব স্বাস্থ্য সংস্থার করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মস্থলে সুরক্ষা নির্দেশনা অনুযায়ী জাসদের কেন্দ্রীয় কার্যালয়ের কার্যক্রম সীমিত করার ঘোষণা দেন এবং জরুরি প্রয়োজন ছাড়া দলের নেতাকর্মীদের জনবহুল এলাকায় না যাওয়া ও দলীয় কার্যালয়ে না আসার নির্দেশ প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ