• রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০২:৪৬ অপরাহ্ন |

বিতর্কে অভিনেত্রী সারা আলী খান

Red Chilli Saidpur

বিনোদন ডেস্ক, ১৮ মার্চ ।। বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। তার পরবর্তী সিনেমা ‘আতরাঙ্গি রে’। সিনেমাটির শুটিংয়ের জন্য বর্তমানে মুম্বাইয়ে রয়েছেন। সঙ্গে তার মা অমৃতা সিং রয়েছেন।

শুটিংয়ের ফাঁকে কাশি বিশ্বনাথ মন্দিরে গঙ্গা আরতিতে অংশ নেন সারা আলী খান। কিন্তু তার মন্দির দর্শন নিয়ে আপত্তি তুলেছে কাশি বিকাশ সমিতি। তাদের দাবি, সারা আলী খান হিন্দু নন। এ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

সমিতির সাধারণ সম্পাদক চন্দ্র শেখর কাপুর বলেন, ‘এ অভিনেত্রী মন্দির পরিদর্শন করে ঐহিত্য ও নিয়ম ভঙ্গ করেছেন। মন্দিরের সামনে পরিষ্কার করে লেখা রয়েছে—যারা হিন্দু নয় তাদের প্রবেশ নিষিদ্ধ। সারা আলী এ নিয়ম ভঙ্গ করেছেন।’

পুরোহিত রাকেশ মিশ্রা বলেন—হিন্দু ধর্মে তার আগ্রহ দেখে আমরা তার প্রশংসা করি। কিন্তু সত্য হলো তিনি একজন মুসলিম। তিনি তার বাবা সাইফ আলী খানের ধর্ম পালন করেন। তার এই রীতিনীতিতে অংশ নেওয়া উচিত হয়নি। কারণ এটি আমাদের ধর্মীয় বিষয়’। অমরনাথ নামে আরেক পুরোহিত বলেন—সারা আলী খানের সঙ্গে তার মা অমৃতা সিং ছিলেন। তিনি একজন হিন্দু’।

নিয়ম ভঙ্গের কারণে এ অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে কাশি বিকাশ সমিতি। সারার গঙ্গা আরতি ও কাশি বিশ্বনাথ মন্দির দর্শনে বিরক্ত স্থানীয় পণ্ডিতরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ