• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ১১:৫৬ অপরাহ্ন |

রাজশাহীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

Red Chilli Saidpur

রাজশাহী, ২১ মার্চ ॥ রাজশাহীর গোদাগাড়ীতে দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আরো দু’জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে শাহাবদিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোদাগাড়ী উপজেলার উজানপাড়া গ্রামের বাদরুল ইসলামের ছেলে হৃদয় (২৩), রাজশাহী মহানগরের কাশিয়াডাঙা গোবিন্দপুর গ্রামের সন্তোষের ছেলে শ্যামল (২৬) ও গোদাগীর লালবাগ গ্রামের মাহাবুবের ছেলে মোহাম্মদ আলী (২৬)। আহতরা হলেন, পৌর এলাকার জোৎগোসাইদাস গ্রামের বাশিরের ছেলে আপেল (২৭)। আরেক জনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে তিন জন গোদাগাড়ীর দিকে ও আরেকটি মোটরসাইকেলে দুজন রাজশাহীর দিকে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেল দু’টি উপজেলার শাহাবদিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এসে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাঁচজনই আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে। এ সময় খবর পেয়ে ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানা পুলিশ গিয়ে উদ্ধার কাজে তাদের সঙ্গে যোগ দেয়।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় গোদাগাড়ী হাসাপতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক বলে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে কিছুক্ষণ পরে তিনজনকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসকরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ