• শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৮:৪৯ অপরাহ্ন |

সৈয়দপুরে প্রাইভেট পড়ানোর দায়ে দুই শিক্ষকের অর্থদন্ড

Red Chilli Saidpur

সিসি নিউজ, ২৩ মার্চ ।। সৈয়দপুর শহরে নিজ বাসায় প্রাইভেট পড়ানোর দায়ে দুই শিক্ষকের জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। রবিবার (২২ মার্চ) বিকালে নিষেধাজ্ঞা অমান্য করে প্রাইভেট পড়ানোর দায়ে ওই দুই শিক্ষকের অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

অর্থদন্ড প্রাপ্ত শিক্ষকরা হলেন সৈয়দপুর রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষিকা ফাতেমা বেগম। তিনি সাহেবপাড়াস্থ  স্কুল সংলগ্ন রেলওয়ের কোয়াটারে স্বামী সৈয়দপুর রেলওয়ে স্টেশনের পার্সেল সহকারী (বুকিং) মোঃ মাজেদুল ইসলাম রানাকে নিয়ে বসবাস করেন। তিনি ওই কোয়াটারেই নিজ স্কুল সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের তথ‌্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে প্রাইভেট পড়াতেন। গোপন সংবাদের ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। ঘটনাটি প্রমানিত হওয়ায় ওই শিক্ষিকা তাৎক্ষনিক ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরজন হলেন শহরের নয়াটোলার প্রাইভেট শিক্ষক শফিকুর রহমান। তিনি ওই মহল্লার মৃত নুর মোহাম্মদের পুত্র। সরকারের আদেশ অমান‌্য করে প্রাইভেট পড়ানোর সময় হাতেনাতে ধরা পড়ে ভ্রাম‌্যমান আদালতের নির্বাহী ম‌্যাজিস্ট্রেটের কাছে। পরে আদালতের বিচারক ৫ হাজার টাকা জরিমানা করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমিন।


আপনার মতামত লিখুন :

“সৈয়দপুরে প্রাইভেট পড়ানোর দায়ে দুই শিক্ষকের অর্থদন্ড” এ একটি মন্তব্য

  1. মোঃ মমিনুল ইসলাম মিঠু বলেছেন:

    আমি সকল অভিভাবকদের বলতে চাই নিজ সন্তানদের নিয়ে সচেতন হবেন সারাবিশ্বের দিকে তাকিয়ে দেখুন শিক্ষা সন্তানকে মানুষ হিসেবে গড়ে তুলবে এ জন্য সুস্থ থাকা প্রয়োজন নেই কি??

আর্কাইভ