• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

শেরপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪

বগুড়া, ২৫ মার্চ ।। জেলার শেরপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হবার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০ জন। বুধবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই শ্রমিক বলে জানা গেছে। তবে তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানার ওসি হুমায়ূন কবীর জানান, ঢাকা থেকে লবণবোঝাই একটি ট্রাক উত্তরবঙ্গের দিকে আর বগুড়া থেকে যাত্রীবাহী বাস সিরাজগঞ্জের দিকে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকটি উল্টে গেলে লবণের বস্তার ওপর বসে থাকা শ্রমিকরা চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই চার শ্রমিক মারা যান। বাসযাত্রীসহ আহত হন আরও ২০ জন। লবণের বস্তা সরালে আরও মরদেহ পাওয়া যেতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ