• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১০:৩৬ অপরাহ্ন |

নীলফামারীতে পথচারীদের মাঝে ছাত্রলীগ সভাপতির হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

Red Chilli Saidpur

নীলফামারী, ২৬ মার্চ ।। প্রানঘাতি করনো সংক্রমন রোধে নীলফামারীতে পথচারীদের মাস্ক পড়িয়ে দিয়ে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল।
বৃহস্পতিবার সকাল ১১টার থেকে নীলফামারী শহরের বিভিন্ন মোড় ও রাস্তাঘাটে দাড়িয়ে পথচারী, রিক্সাচালকসহ নিম্ন আয়ের মানুষকে একটি করে মাস্ক পড়িয়ে দিয়ে হাত পরিস্কার রাখার জন্য হ্যা- স্যানিটাইজার এবং সচেতনতার জন্য লিফলেট বিতরণ করেন তিনি।
এসময় জেলা ছাত্রলীগ সহ-সভাপতি হোসেন রেজা শামীম, গোলাম মোস্তফা বুলেট, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিশির, দপ্তর সম্পাদক দীপংকর দীপু, উপপ্রচার সম্পাদক হাসিব আহমেদ আকাশ, কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জুয়েল প্রমূখ উপস্থিত ছিলেন।
নীলফামারী জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ আপেল জানান, প্রানঘাতি করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারের পাশাপাশি মানুষকে সচেতন করার লক্ষ্যে কাজ করছে জেলা ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের উদ্যোগে এবং আমার নিজেস্ব অর্থায়নে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক তৈরী করে নিম্ন আয়ের মানুষসহ পথচারীদের মাঝ বিতরণ করছি। পাশাপাশি জনসচেতনতা বাড়াতে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।
বৃহস্পতিবার সকাল থেকে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা কয়েকটি গ্রুপে ভাগ হয়ে জেলা শহরের বিভিন্ন মোড় ও সড়কে দাড়িয়ে পাঁচশতাধিক নিম্ন আয়ের মানুষসহ পথচারীদের মাঝে হোম স্যানিটাইজার, মাস্ক এবং দুই হাজার লিফলেট বিতরণ করছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ