• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে গুচ্ছগ্রামের বাসিন্দাদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ

সিসি নিউজ, ২৬ মার্চ ।। নীলফামারীর সৈয়দপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে গুচ্ছগ্রাম, আদর্শ গ্রাম ও আশ্রয়ণের বাসিন্দাদের মাঝে দুই হাজার পিস মাস্ক ও জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকেলে পর্যন্ত সৈয়দপুর উপজেলা প্র্রশাসনের পক্ষে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার উপকরণগুলো তাদের হাতে তুলে দেন। ওই দিন উপজেলার বিভিন্ন গুচ্ছগ্রাম, আদর্শগ্রাম ও আশ্রণে বসবাসকারী অসহায় দুস্থ গরীব মানুষের মাঝে এক হাজার পিস জীবানু নাশক সাবান ও এক হাজার পিস মাস্ক বিতরণ করা হয়। এ সময় সৈয়দপুর উপজেলা ভূমি অফিসের অফিস সহকারি শাহ্ সুফী আমানতসহ অন্যান্য কর্মচারী ও থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি গুচ্ছগ্রাম, বাঙ্গালীপুর ইউনিয়নের আদর্শ গ্রাম এবং বোতলাগাড়ী ইউনিয়নের গুচ্ছগ্রাম ও আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে ওই মাস্ক ও সাবান বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ