• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত

সিসি ডেস্ক, ২৮ মার্চ ।। বিশ্বব্যাপী মহামারি রূপ নেয়া করোনাভাইরাসের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে।

শনিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম মনির স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা ও পরীক্ষাসংক্রান্ত যাবতীয় কার্যক্রম স্থগিত ঘোষণা করা হলো। করোনাভারইরাসের বর্তমান পরিস্থিতির ওপর ভিত্তি করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পরীক্ষাসংক্রান্ত যাবতীয় নির্দেশনা পরবর্তী সময়ে সংশ্লিষ্ট সবাইকে জানানো হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ