• শুক্রবার, ০৫ জুন ২০২০, ০২:৩৩ অপরাহ্ন |

এসিল্যান্ড সায়েমাকে ধর্ষণের হুমকি, ব্যাংকার গ্রেপ্তার

Red Chilli Saidpur

সিসি ডেস্ক, ২৯ মার্চ ।। যশোরের মনিরামপুর উপজেলার এসিল্যান্ড (প্রত্যাহার) সায়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদকে গ্রেপ্তার করেছে মহানগর উত্তর গোয়েন্দা পুলিশ। রোববার রাজধানী থেকে এই ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়। তিনি রাজধানীর একটি ব্যাংকে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মহানগর উত্তর গোয়েন্দা পুলিশের এডিসি শাজাহান সাজু বলেন, ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যমে এসিল্যান্ড সায়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেয়। এই ঘটনায় যশোরের মনিরামপুরে একটি মামলা দায়ের করা হয়। আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি এই আসামি রাজধানীতে অবস্থান করছে। সেই সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এই ব্যাংক কর্মকর্তাকে মনিরামপুর থানা পুলিশের হাতে তুলে দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

যশোরের মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদের নামে এই থানায় ‍ডিজিটাল ধারায় মামলা রয়েছে। তার বিরুদ্ধে মনিরামপুর উপজেলার এসিল্যান্ড সায়েমা হাসানকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে এই মামলা রয়েছে। তাকে আমরা খুঁজছি। তবে তাকে গ্রেপ্তার করা হয়েছে কি না জানি না।

উল্লেখ্য, করোনাভাইরাস মোকাবিলায় জনসমাগম নিয়ন্ত্রণে যশোরের মণিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে গত শুক্রবার ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। বিকাল সাড়ে ৫টার দিকে চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন প্রথমে দুই বৃদ্ধ। এর মধ্যে একজন বাইসাইকেল চালিয়ে আসছিলেন। অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তবে তাদের মুখে মাস্ক ছিল না। এ সময় পুলিশ ওই দুই বৃদ্ধকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সাইয়েমা হাসান শাস্তি হিসেবে তাদের কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন। শুধু তাই নয়, এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজেই তার মোবাইল ফোনে এ চিত্র ধারণ করেন। এছাড়া পরবর্তীতে অপর এক ভ্যান চলককে অনুরূপভাবে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন।

উৎস: বাংলাদেশ জার্নাল


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ