• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৯:১৬ অপরাহ্ন |

কিশোরগঞ্জে চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত: স্বাস্থ‌্য কমপ্লেক্স লকডাউন

Red Chilli Saidpur

সিসি নিউজ, ৭ এপ্রিল।। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে। নীলফামারীর সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, ৩৯ ব্যাচের ওই চিকিৎসক গত ২৫ মার্চ ঢাকায় নিজ বাড়িতে ছুটিতে যান। ছুটি থেকে ফিরে গত ৩ এপ্রিল স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন তিনি। এরপর জ্বর, সর্দি ও কাশীতে আক্রান্ত হলে গত ৫ এপ্রিল রংপুর মেডিকেল কলেজে নমুনা পাঠানো হয়।

সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন জানান, এদিকে এ ঘটনায় ওই স্বাস্থ্য কমপ্লেক্সটি লকডাউন করা হয়েছে। এছাড়া ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ১২জন রোগী, চিকিৎসক, নার্স, কর্মচারী মিলে মোট ১২৩ জনকে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, করোনা আক্রান্ত ওই চিকিৎসককে স্বাস্থ‌্য কমপ্লেক্সের একটি কক্ষের আইসোলেশনে রাখা হয়েছে। তিনি জানান, চিকিৎসকের রান্নার কাজের মেয়েটির বাড়ি লকডাউন করা হয়েছে।

রাত ১১টায় এ রিপোর্ট লেখার সময় পুরো কিশোরগঞ্জে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এ সময় কিশোরগঞ্জে অবস্থানরত নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পালের সাথে মুঠোফোনে কথা হয়।

পুলিশের এ কর্মকর্তা সিসি নিউজকে জানান, ওই চিকিৎসক ৪দিন ধরে স্বাস্থ‌্য কমপ্লেক্সে রোগীর সংস্পর্শে এসেছেন। ফলে ওইসব রোগীর সংস্পর্শে এসেছেন তাদের স্বজনরা। এছাড়া চিকিৎসক, নার্স, কর্মচারী, ড্রাইভার এবং তাদের পরিজন ও স্বজন রয়েছেন। এসব কিছু বিবেচনা করে রাতেই গোটা উপজেলায় মাইকিংয়ের মাধ‌্যমে ঘরে অবস্থান নিয়ে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

 

 


আপনার মতামত লিখুন :

“কিশোরগঞ্জে চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত: স্বাস্থ‌্য কমপ্লেক্স লকডাউন” এ একটি মন্তব্য

  1. Md Emrun বলেছেন:

    Dr. infected its mean corona infected keu aschilo okhane, so sudhu health complex lockdown korle hobe?
    N.b. 25 tarik gelo to aslo ki kore, 26 to lockdown?

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ